চৌদ্দগ্রামে পান বোঝাই পিক-আপ থেকে ৫৪ হাজার পিস ইয়াবা উদ্ধার, চালক আটক

কুমিল্লা ব্যুরো: কুমিল্লায় চৌদ্দগ্রামে পিকআপ থেকে পানবোঝাই ঝুড়ি থেকে লুকানো অবস্থায় ৫৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ সময় মাদক বহনকারী পিকআপ ও দুটি মোবাইল জব্দ করা হয়।
রোববার (১৬ জুন) দুপুরের বিষয়টি নিশ্চিত করেন কুমিল্লা চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা। এর আগে, শনিবার ভোরে ঘোলপাশা যুগিরখিল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে মাদক উদ্ধার করা হয়।
আটককৃত পিকআপের চালক ইয়াছিন (২৭)।
পুলিশ জানায়, মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার ৬ নম্বর ঘোলপাশা যুগিরখিল এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টের মাধ্যমে অভিযান চালায় পুলিশ।
এ সময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে একটি পিকআপের সামনে বসা ড্রাইভার ও তার সহকারী এবং পিছনে থাকা তিনজন লোক পিকআপ থেকে নেমে দৌঁড়ে পালিয়ে যায়। পরে পিকআপ ভ্যানটি তল্লাশি করে গাড়ির পিছনে থাকা একটি পান ভর্তি ঝুড়ির ভিতর ৫৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
কুমিল্লা চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা বিটিসি নিউজকে বলেন, ইয়াবা উদ্ধারের পর প্রযুক্তি ব্যবহার করে পিকআপের চালক ইয়াছিনকে গ্রেপ্তার করা হয়। তার সঙ্গে থাকা আরও চারজনকে পলাতক আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কুমিল্লা ব্যুরো প্রধান আব্দুল্লাহ আল মানছুর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.