চোর আতঙ্কে এলাকাবাসী, একই রাতে ২টি মসজিদসহ বিভিন্ন স্থানে দুর্ধর্ষ চুরি

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরের বামরাইলে একই রাতে ২টি মসজিদসহ বিভিন্ন স্থানে দুর্ধর্ষ চুরির ঘটনা সংঘঠিত হয়েছে। মুল্যবান ব্যাটারী, নগদ অর্থসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে চোরচক্ররা।

এ ঘটনায় চোর আতঙ্কে এলাকাবাসী। স্থানীয় সুত্রে জানা যায় গতকাল শুক্রবার (১৩ মার্চ) গভীর রাতে চোরচক্ররা উপজেলার বামরাইল ইউনিয়নের কালিহাতা কদমতলা মসজিদের কেচি গেটের তালা ভেঙ্গে আইপিএস এর ২৫ হাজার টাকা মূল্যের ব্যাটারী নিয়ে যায়।

পূর্ব বামরাইল মসজিদের গেটের তালা ভেঙ্গে নগদ ৫ হাজার টাকা লুটে নেয়। এ ছাড়াও কালিহাতা গ্রামের মৃত জয়নাল আবেদীন শরীফের ছেলে চান শরীফের বাড়ী থেকে ৫০ হাজার টাকা মূল্যের ব্যাটারী চালিত ভ্যানগাড়ী চুরি করে নিয়ে যায়।

স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান মাদকসেবী বখাটেরা তাদের মাদকের টাকা যোগাতেই এলাকায় চুরি সহ বিভিন্ন কূ-কর্মের সাথে জড়িয়ে পরেছে।

চুরি ও মাদক মুক্ত এলাকা গড়তে অপরাধীদের গ্রেফতার করার জন্য পুলিশের কঠোর অভিযান ও প্রতিটি এলাকায় রাতে পাহারা নিযুক্ত করার দাবী জানিয়ে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন এলাকাবাসী।

অবসরপ্রাপ্ত উজিরপুর উপজেলা মৎস কর্মকর্তা আবুল কালাম আজাদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান কয়েকদিন এক মাস পূর্বেও আমাদের মাদ্রাসার আলমারি ভেঙ্গে চোরচক্ররা নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।

মাদকসেবীরাই এলাকায় চুরিসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত রয়েছে।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান উপজেলাকে চুরি, মাদক ও সন্ত্রাস মুক্ত করতে আমরা ব্যাপক উদ্যোগ নিয়েছি।

এমনকী চোরচক্র ও বখাটেদের গ্রেফতারের জন্য প্রতিটি এলাকায় আমাদের অভিযান অব্যাহত রয়েছে এবং সমাজকে বখাটে মুক্ত করার জন্য মডেল থানায় টাউন রেজিষ্টার প্রস্তুত করা হয়েছে। চুরি ঘটনায় তদন্ত করে অপরাধীদের গ্রেফতারের জোর চেষ্টা চালানো হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.