চোরাই মোটরসাইকেল বিক্রি কালে র‍্যাবের অভিযানে স্ত্রীসহ চাকরিচ্যুত পুলিশ সদস্য গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃংখলা পরিস্থিতিকে সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।
র‍্যাব নিয়মিত ভাবে সফলতার সহিত জঙ্গী, সস্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, ভেজাল পণ্য, ছিনতাইকারী, পর্নোগ্রাফি, প্রতারক, হ্যাকার, ছিনতাইকারীসহ কালোবাজারীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম নগরের ইপিজেড থানা এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে চোরাই মোটরসাইকেল বিক্রয়ে জড়িত থাকার অভিযোগে চাকরিচ্যুত পুলিশ সদস্য মোঃ মামুন উর রশিদকে (৪২) গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একই অভিযোগে তার স্ত্রী আকলিমা বেগম (৩৬) কেউ গ্রেফতার করা হয়।
গতকাল সোমবার (১৭ জানুয়ারি) ২০২২ ইং দিবাগত রাতে থানার আলীশাহ পাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছে থেকে পুলিশের স্টিকারযুক্ত একটি চোরাই মোটরসাইকেল উদ্ধারমুলে জব্দ করা হয়।
র‌্যাব সুত্রে জানা যায়, গ্রেফতারকৃত মামুন ইপিজেড থানার আলীশাহ পাড়া এলাকার বাসিন্দা মোঃ আবু তাহেরের ছেলে। সোমবার তিনি ওই এলাকায় একটি চোরাই মোটরসাইকেল বিক্রির জন্য অবস্থান করছেন- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করে র‌্যাব।
ওই সময় ঘটনাস্থল থেকে পুলিশের স্টিকারযুক্ত একটি চোরাই মোটরসাইকেল জব্দের পাশাপাশি গ্রেফতার করা হয় মামুনকে। এরপর তার দেওয়া স্বীকারোক্তিতে চোরাই কাজে জড়িত থাকার অভিযোগে তার স্ত্রী আকলিমাকে গ্রেফতার করা হয়।
চট্টগ্রাম র‌্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এমএ ইউসুফ বিটিসি নিউজকে বলেন, চাকরিচ্যুত ওই পুলিশ সদস্য মামুনের কাজে সহযোগী হিসেবে আরও দুজনকে শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে। এছাড়াও গ্রেফতারকৃত মামুন ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.