চোট পেয়েছেন রোনাল্ডো

বিটিসি স্পোর্টস ডেস্ক: বুধবার জুভেন্টাসের অনুশীলনে চোট পেয়েছেন রোনাল্ডো। ফলে তাকে অন্তত এক সপ্তাহ মাঠের বাইরে থাকতে হতে পারে বলে খবর। এমন অবস্থায় এম্পোলির বিরুদ্ধে লিগের দ্বিতীয় ম্যাচে মাঠে নামা অনিশ্চিত হয়ে পড়ে সিআর সেভেনের।
অনুশীলনে সতীর্থ অ্যালেক্স স্যান্ড্রির সঙ্গে সংঘর্ষ হয় সিআর সেভেনের। সঙ্গে সঙ্গে মাঠেই পড়ে যান রোনাল্ডো। কাতরাতে থাকেন। সঙ্গে সঙ্গে জুভেন্টাসের মেডিক্যাল টিম রোনাল্ডোকে মাঠ থেকে বার করে নিয়ে আসেন। আর এদিন অনুশীলন করতে পারেননি রোনাল্ডো। চোট সেরে মাঠে ফিরতে একসপ্তাহেরও বেশি সময় লাগতে পারে বলে সূত্রের খবর।
ক্রিশ্চিয়ানো ডান হাতে চোট পেয়েছেন বলে খবর। যার ফলে লিগে জুভেন্টাসের হয়ে পরের ম্যাচে তো বটেই, এমনকি আয়ারল্যান্ডের বিরুদ্ধে সেপ্টেম্বরের শুরুতেই দেশের জার্সি গায়ে চাপানোও অনিশ্চিত দেখাচ্ছে পর্তুগীজ তারকার।
রোনাল্ডোর চোট নিয়ে যখন চিন্তা জুভেন্টাস ক্লাবের প্রাক্তন চেয়ারম্যান জিওভান্নি কবোলি গিগলি এদিন মন্তব্য করেন, “এই মরসুমে রোনাল্ডোকে রাখা জুভেন্টাসের সবচেয়ে বড় ভুল।” রোনাল্ডোকে নিয়ে ইতিমধ্যে ইতালির ক্লাবে চলছে জল্পনা। তার মধ্যে প্রাক্তন চেয়ারম্যানের এই মন্তব্য নতুন বিতর্কের জন্ম দিয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.