চোখের জলে সহকর্মীরা বিদায় জানালেন নওগাঁ ডিবি পুলিশের দুই সদস্যকে

নওগাঁ প্রতিনিধি: চোখের জলে সহকর্মীরা বিদায় জানালেন সড়ক দূর্ঘটনায় নিহত নওগাঁ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের দুই সদস্যকে।

আজ শুক্রবার বাদ জোহর নওগাঁ পুলিশ লাইন মাঠে নামাযে জানাযা শেষে লাশবাহী গাড়িতে করে বিদায় জানিয়ে নিহতের গ্রামের বাড়িতে পাঠানো হয়।

গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে নওগাঁর ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুন ইউনিয়নের তেঁতুলতলি মোড়ের পাশে একটি ব্যাটারি চালিত চার্জারকে পাশ কাটতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ডিবি পুলিশের এক কর্মকর্তাসহ দুইজন নিহত হয়।

নিহত দুই পুলিশ সদস্য হলেন- নওগাঁ ডিবির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল বাসির(৩৮) ও পুলিশ সদস্য (কনস্টেবল) মনির হোসেন (৩৬)। বাসির উদ্দিনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলায় ও মনির হোসেনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়।

নওগাঁ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম সামসুদ্দিন বিটিসি নিউজকে বলেন, ডিবির উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের আট-নয়জনের একটি দল মোটরসাইকেল যোগে ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুনের হযরতপুরে মাদক ব্যবসায়ীরা মাদক বেঁচা কেনা হচ্ছে এমন সংবাদে সেখানে অভিযানের উদ্যেশে রওয়ানা হয়। তেঁতুলতলি মোড়ে পৌঁছলে পরপর রাস্তার দুইটি বাঁক অতিক্রম করা কালে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত চার্জারকে পাশ কাটতে গিয়ে মোটরসাইকেলে থাকা আব্দুল বাসির ও কনস্টেবল মনির হোসেন নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে উভয়ে মাথায় আঘাত পেয়ে গুরুত্বর আহত হয়। মনির হোসেন মোটরসাইকেলটি চালাচ্ছিলেন।

এ সময় অন্যান্য পুলিশ সদস্য ও স্থানীয়রা তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মনির হোসেন মারা যান। এএসআই আব্দুল বাসিরের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চত্বরে মারা যান।

এদিকে, একই সংবাদ পেয়ে ধামইরহাট থানা পুলিশ অভিযান চালিয়ে আগ্রাদ্বিগুন ইউনিয়ন পরিষদের পাশ থেকে জেলার সাপাহার উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নূর আলম ওরফে পিংকীকে (৩০) আটক করা হলেও আরো তিনজন পালিয়ে যায় মাদক কারবারীরা। এ সময় তার কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ১১৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

জেলা পুলিশ লাইন মাঠে জানাযায় উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জ অতিরিক্ত উপ-মহাপুলিশ পরিদর্শক মো: নিশারুল আরিফ, নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক, সহকারী পুলিশ সুপার মান্দা সার্কেল মতিয়ার রহমান, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ডিবির অফিসার ইনচার্জ কেএম সামসুদ্দিন, সদর থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন, তদন্ত অফিসার ফায়সাল বিন আহসানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা। নওগাঁ জেলা পুলিশ পরিবারের পক্ষ থেকে নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়।

নামাযে জানাযা শেষ নিহতের সহকর্মীরা আবেগ আপ্লুত হয়ে কান্না শুরু করেন। চোখের জলে লাশবাহী দুটি গাড়ি তারা বিদায় জানায়। নওগাঁ ডিবি পুলিশে তারা প্রায় দুই বছর কর্মরত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.