চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ বেলকুচিতে ৩নং ভাঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যানের উপর ছাত্রলীগ সভাপতির সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় সরকার ফোরামের সাধারণ সম্পাদক বলেছেন, আমি জনপ্রতিনিধি হয়ে যদি আমার নিরাপত্তা না থাকে তাহলে, আমরা জনপ্রতিনিধিরা জনগণকে কিভাবে নিরাপত্তা দেব।
বৃহস্পতিবার (৯ জুন) বেলকুচি প্রেসক্লাবে প্রাঙ্গনে আয়োজিত স্থানীয় সরকার প্রতিনিধি ফোরামের আয়োজনে ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া ও প্যানেল চেয়ারম্যান কাদেরসহ জনপ্রতিনিধিদের হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলার বিচার দাবীতে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।
সোনিয়া আরও বলেন, সরকারে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের নিরাপত্তার জন্য আনসার ও পুলিশ সদস্য দেওয়া হলেও আমাদের নিরাপত্তা কোথায়? জনগণ আমাদের ভোট দিয়ে নির্বাচিত করছেন তাদের সেবা করার জন্য। আর সেই সেবা করতে গিয়ে যদি সন্ত্রাসীদের হামলার স্বীকার হতে হয় তাহলে আমরা কিভাবে মানুষের সেবা করবো? আর উন্নয়ন কাজই করবো কেমন করে। তাই আমি দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিকট আকুল আবেদন করছি যেন আমাদের নিরাপত্তার ব্যবস্থা করেন।
সেই সাথে গত ৫ জুন জনপ্রতিনিধিদের উপরে সন্ত্রাসী হামলার মুল হোতা পৌর ছাত্রলীগের সভাপতি ও তার সহযোগীদের আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানান এবং আগামী ১২ জুন থেকে কর্মবিরতির ঘোষণা করেন।
এসময় উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভাঙ্গাবাড়ি ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া, বড়ধূল ইউপি চেয়ারম্যান আছির উদ্দিন, বেলকুচি সদর ইউপি চেয়ারম্যান মীর্জা সোলাইমান হোসেন, ভাঙ্গাবাড়ী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আব্দুল কাদেরসহ আরও অন্যন্যা নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.