চেলসিকে হারিয়ে প্রস্তুতিপর্ব শেষ রেয়ালের

বিটিসি স্পোর্টস ডেস্ক: যুক্তরাষ্ট্র সফরে টানা দুই হারের পর অবশেষে জয়ের দেখা পেল রেয়াল মাদ্রিদ। চেলসিকে হারিয়ে এবারের প্রাক-মৌসুম পর্ব শেষ করল কার্লো আনচেলত্তির দল।
শার্লটে বাংলাদেশ সময় বুধবার সকালের ম্যাচে ২-১ গোলে জিতেছে রেয়াল।
গত মাসে দলে যোগ দেওয়া কিলিয়ান এমবাপে ও গত মৌসুমে অভিষেকেই অসাধারণ পারফরম্যান্স করা জুড বেলিংহ্যামকে ছাড়া এই সফরে আসে রেয়াল। তারপরও দলটিতে তারকার কমতি নেই।
কিন্তু, প্রথম দুই ম্যাচে তাদের পারফরম্যান্স ছিল না আশা জাগানিয়া। এসি মিলানের বিপক্ষে ১-০ ও চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার ২-১ গোলে হেরে যায় তারা।
সফরের শেষ ম্যাচে নেমে ১৯তম মিনিটেই এগিয়ে যায় রেয়াল, কাছ থেকে গোলটি করেন লুকাস ভাসকেস। আট মিনিট পর ভিনিসিউস জুনিয়রের থ্রু বল ধরে গোলরক্ষককে কাটিয়ে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাহিম দিয়াস।
বিরতির আগেই ননি মাদুয়েকের দারুণ হেডে ঘুরে দাঁড়ানোর উপলক্ষ পায় চেলসি। কিন্তু দ্বিতীয়ার্ধে আর তেমন কিছু করতে পারেনি গত মৌসুমে ভীষণ বাজে সময় কাটানো ইংলিশ ক্লাবটি।
এবারের যুক্তরাষ্ট্র সফরে এই নিয়ে টানা দ্বিতীয় এবং পাঁচ ম্যাচে তৃতীয় হারের স্বাদ পেল চেলসি, জিতেছে মাত্র একটি।
২০২৪-২৫ মৌসুমের জন্য রেয়ালের প্রস্তুতির পালা শেষ, এবার প্রতিযোগিতামূলক ফুটবলে নামার পালা। আগামী ১৪ অগাস্ট উয়েফা সুপার কাপে আতালান্তার মুখোমুখি হবে গত মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা ও স্প্যানিশ সুপার কাপ জয়ী দলটি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.