চুয়াডাঙ্গায় ভূয়া সাব-ইন্সপেক্টর আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা পৌরসভার মোড় থেকে পুলিশের ভূয়া সাব-ইন্সপেক্টর পরিচয়দানকারী ইকরাম ওরফে সবুজ মিয়া (৪৫) নামে এক প্রতারককে আটক করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও ৪টি ফৌজদারি মামলা রয়েছে।
গতকাল শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ২টার দিকে তাকে আটক করা হয়। আটক সবুজ মিয়া ফরিদপুর জেলার সালথা গ্রামের মৃত বাচ্চু সর্দারের ছেলে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বিটিসি নিউজকে জানান, রাজবাড়ির গোয়ালন্দ ঘাট থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল পরিবহনে এক যাত্রী উঠেন। সুপারভাইজার ওই ব্যক্তির নিকট ভাড়া চাইলে তিনি ভাড়া না দিয়ে নিজেকে পুলিশের সাব-ইন্সপেক্টর বলে পরিচয় দেন। আলমডাঙ্গা থানায় যোগদান করবেন বলে ভাড়া না দিয়েই রাত দুইটার দিকে সে চুয়াডাঙ্গা শহরের একাডেমী মোড়ে নেমে পড়েন।
রয়েল পরিবহনের বাসচালক জালাল হোসেন শহীদ হাসান চত্বরে এসে বিষয়টি টহল পুলিশকে জানালে সদর থানার এসআই হাদিউজ্জামান সঙ্গীয়ও ফোর্স নিয়ে একাডেমির মোড়ে ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে জানা যায় তিনি পুলিশ সদস্য নন ভূয়া পুলিশ। এ সময় পরিচয় দিতে গিয়ে তার নাম ইকরাম ওরফে সবুজ মিয়া বলে জানান।
এর আগে গত ১১ সেপ্টেম্বর সবুজ মিয়ার বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মামলা হয়। ওই মামলায় তিনি পলাতক ছিলেন। এছাড়া বিভিন্ন থানায় তার বিরুদ্ধে আরও ৪টি ফৌজদারি মামলা রয়েছে বলে জানান ওসি ফকরুল আলম।
এদিকে আশুলিয়া থানার মামলায় সন্ধ্যায় সবুজ মিয়াকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চুয়াডাঙ্গা প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.