চুয়াডাঙ্গায় খেলনা পিস্তল নিয়ে ছিনতাই, গ্রেপ্তার ভুয়া পুলিশ

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় আন্তঃজেলা মোবাইল ফোন ছিনতাই চক্রের মূলহোতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে আজ রবিবার (০১ আগস্ট) ভোরে ঝিনাইদহ ও মহেশপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
আটককৃতরা হলেন: ইসমাইল খান আরিফ (৩০) ও উত্তম কুমার ঘোষ (২৮)। ছিনতাই চক্রের মূলহোতা ইসমাইল খান আরিফ ঝিনাইদহ মহেশপুর উপজেলার পুরন্দরপুর গ্রামের আনসার আলী খানের ছেলে। তার সহযোগী উত্তম কুমার ঘোষ একই উপজেলার হামিদপুর গ্রামের সুবোধ ঘোষের ছেলে।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম বিটিসি নিউজকে জানান, গত ১৭ জুলাই ও ২৬ জুলাই সদর উপজেলার উক্ত, ভুলটিয়া ও কিরোনগাছি গ্রামে কতিপয় কিশোর ও যুবকদের মারধর করে ভুয়া পুলিশ পরিচয়ে মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনার পর গতকাল শনিবার (৩১ জুলাই) সকালে উক্ত গ্রামের আনোয়ার হোসেন সদর থানায় একটি লিখিত অভিযোগ করেন।
তিনি আরও জানান, ছিনতাই হওয়া মোবাইল ফোনগুলোর মধ্যে তার ছেলে সাকিব হোসেনের একটি ফোন ছিল। পরে অভিযান চালিয়ে চক্রটির মূল হোতাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। চক্রটির বাকী সদস্যদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। ওই ঘটনায় আজ রবিবার (০১ আগস্ট) সকাল সাড়ে ৮টায় সদর থানায় একটি নিয়মিত মামলা রেকর্ড করা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান বিটিসি নিউজকে জানান, চক্রটি শুধু চুয়াডাঙ্গায় নয়, আশপাশের বিভিন্ন জেলায় একইভাবে তাদের অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিল। মূলত খেলনা পিস্তল উঁচিয়ে ভয়ভীতি দেখিয়ে ও মারধর করে মোবাইল ফোন ছিনতাই করতো তারা। উদ্ধার হওয়া পিস্তলটি অনলাইন মার্কেট প্লেস দারাজ থেকে কেনা বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা। তাদের আদালতে পাঠানোর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চুয়াডাঙ্গা প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.