চুয়াডাঙ্গার বাড়াদি সীমান্তে ৫৮ টি স্বর্ণের বারসহ নাস্তিপুরের রকিবুল আটক

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গার বাড়াদি সীমান্তে ৫৮ টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় চুয়াডাঙ্গা-৬ বিজিবির সদর দফতরে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্নেল ইসতিয়াক আহমেদ।
সংবাদ সম্মেলনে তিনি বিটিসি নিউজকে জানান, দামুড়হুদা উপজেলার নাস্তিপুরে সোনা চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে আজ বেলা ১১ টার দিকে সেখানে অভিযান চালায় বিজিবি। এসময় নাস্তিপুর গ্রামের কবরস্থান এলাকায় মোটরসাইকেলে এক ব্যক্তিকে যেতে দেখে থামার জন্য সংকেত দেয় বিজিবির টহল দল। মোটরসাইকেলটি সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আটক করা হয় চালককে।
আটক করা হয় নাস্তিপুর গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে রকিবুল ইসলামকে। পরে মোটরসাইকেলটি তল্লাশি করে উদ্ধার করা হয় ৫৮ টি বিভিন্ন আকারের স্বর্ণের বার। যার ওজন ৯ কেজি ৮৬০ গ্রাম। উদ্ধারকৃত স্বর্ণের বারের আনুমানিক মূল্য ৬ কোটি ৬০ লাখ ৩৫ হাজার ৭৪০ টাকা।
তিনি বিটিসি নিউজকে আরও বলেন, আটককৃতকে দর্শনা থানায় সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে প্রচলিত আইনে একটি মামলাও দায়ের করা হবে। উদ্ধারকৃত স্বর্ণের বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারিতে জমা দেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.