চুরির অপবাদে শিশুকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে সুপারি চুরির অভিযোগ তুলে চয়ন চন্দ্র (১২) নামে এক শিশুকে গাছে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ উঠেছে।
শনিবার (৯ এপ্রিল) বিকেলে সদর উপজেলার হারাটি ইউনিয়নের দক্ষিণ হিরামানিক এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করায়।
ভুক্তভোগী চয়ন চন্দ্র একই এলাকার মিন্টু চন্দ্রের ছেলে।
স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, ওই এলাকার প্রিয়নাথ রায়ের গাছের সুপারি চুরি করে চয়ন চন্দ্র এমন অভিযোগ তাদের। ওই অভিযোগের জের ধরে প্রিয় নাথ রায় ও তার ছেলে রবিন চন্দ্র রায় বিকেলে চয়ন চন্দ্রের বাড়ি গিয়ে তাকে ধরে তাদের নিজ বাড়িতে নিয়ে আসে।পরে গাছে বেঁধে শুরু করে নির্যাতন। এরপর গাছের বাঁধন খুলে ঘরের ভিতরে নিয়ে গিয়ে রবিন ও তার বাবা প্রিয়নাথ মাটিতে ফেলে পা দিয়ে আঘাত করে। এক পর্যায়ে চয়ন চন্দ্র অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করান। চয়ন চন্দ্রকে গাছে বেঁধে নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে এলাকা জুড়ে তোলপাড় শুরু হয়।
লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ আলম বিটিসি নিউজকে জানান, এমন ঘটনা এখানো শুনি নাই। তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.