চুয়াডাঙ্গায় যুবককে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

 

চুয়াডাঙ্গা প্রতিনিধি: আজ বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা শহরের সাহিত্য পরিষদের সংলগ্ন থেকে  এক যুবকের মরদেহ উদ্ধার করেছেন পুলিশ। স্থানীয়দের ধারণা মৃত যুবককে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নিহত যুবক  চুয়াডাঙ্গা সদর উপজেলার তেষট্টিআড়িয়া গ্রামের গনেশ চন্দ্র সধুখার ছেলে সুভাষ কুমার সাধুখা (২৮)।

পুলিশ সুত্র থেকে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় এলাকাবাসী শহরের সাহিত্য পরিষদের পাশে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে ঘটনা স্থলে গিয়ে সুভাষের মরদেহ উদ্ধার করা হয়।

এব্যাপারে চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বিটিসি নিউজকে বলেন, বৃহস্পতিবার সকালে সাহিত্য পরিষদের পাশে একটি মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে। তাৎক্ষণিক পুলিশ ঘটনা স্থলে পৌঁছে সুভাষ কুমার নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেন।

মরদেহ দেখে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে নিহত যুবককে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা। পুলিশের একটি টিম এই হত্যার সাথে জড়িতদের সনাক্ত করার জন্য কাজ করতেছে। আশাকরি হত্যার সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত গ্রেফতারের করে আইনের আওতায় আনা হবে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.