‘চুম্বন’ নিয়ে নিজ শর্তে অনড় ‘বাহুবলি গার্ল’ খ্যাত এই অভিনেত্রী তামান্না

বিটিসি বিনোদন ডেস্ক: ‘চাঁদ সা রোশন চেহরা’ চলচ্চিত্র দিয়ে ২০০৫ সালে রূপালি পর্দায় পা রাখেন ভারতের দক্ষিণী ছবির অভিনেত্রী তামান্না ভাটিয়া। এরপর পেরিয়ে গেছে ১৪ বছর। এই দীর্ঘ সময়েও নিজের শর্তে অনড় রয়েছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। সম্প্রতি নিজেই সে কথা জানিয়েছেন ‘বাহুবলি গার্ল’ খ্যাত এই অভিনেত্রী।

তামান্না ভাটিয়া জানান, অভিনয় জীবনে পা রাখার সময় তিনি নির্দিষ্ট করে তার শর্ত জানিয়ে দিয়েছিলেন। তিনি বলেছিলেন, অনস্ক্রিনে কখনো চুমু খাবেন না। বলিউড হোক কিংবা অন্য কোথাও, সিনেমার কোনো দৃশ্যে কাউকে চুমু দেবেন না তিনি।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তামান্না ভাটিয়া। সেখানে এ বিষয়ে মুখ খোলেন তামান্না। পর্দায় কোনো অভিনেতাকেই তামান্না চুমু দেবেন না বলে যে শর্ত প্রথমে দিয়েছিলেন, সেই জায়গাতেই অনড় রয়েছেন তিনি।

সম্প্রতি সায়ে রা নরশিমা রেড্ডি-তে অভিনয় করেন তামান্না ভাটিয়া। ওই সিনেমায় চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। বাহুবলি-তেও প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন এই অভিনেত্রী। প্রভাস ও রানার পাশাপাশি তামান্নার ভূমিকাও নজর কাড়ে দর্শকদের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.