চিপস্ খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা: আসামি নাইম গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী দূর্গাপরে ৬ বছরের নাবালিকাকে ধর্ষণ চেষ্টা মামলার আসামিকে মোঃ নাইম হোসেনকে (২০), গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২৯ জুন) সকাল ৯টায় রাজশাহীর দূর্গাপুর থানাধীন মঙ্গলপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার মোঃ নাইম হোসেন (২০), সে রাজশাহীর বাগমারা থানার পানিয়া গ্রামের মোঃ মানিক মোল্লার ছেলে।
শনিবার দুপুরে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, চলতি বছরের ১৮ এপ্রিল দুপুর ২টায় ৬ বছরের এক নাবালিকা তার বাড়ীর পাশে মোল্লাপাড়া জামে মসজিদের পার্শ্বে খেলা করছিল। ওই সময় একই গ্রামের মোঃ নাইম হোসেন তাকে চিপস্ খাওয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে ডেকে নিয়ে বাগমারা থানাধীন পানিয়া গ্রামে তার নিজ বসত বাড়ীর ভিতর জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।
নাবালিকার দাদা নামাজ পড়ে আসামির বাড়ীর সামনে দিয়ে আসার পথে তার নাতনীর চিৎকার শুনতে পায়। তখন আসামীর বাড়ীর সামনে দরজার কাছে গিয়ে দেখে আসামী তার নাতনীকে জড়িয়ে ধরে টানা-হেচড়া করছে। এ সময় তিনি এগিয়ে গেলে দাদাকে দেখে আসামী দ্রুত পালিয়ে যায়।
এ ঘটনায় নাবালিকার দাদা বাদী হয়ে বাগমারা থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। ওই মামলায় শনিবার র‌্যাব-৫ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা দূর্গাপুর থানাধীন মঙ্গলপুর এলাকা থেকে আসামী নাইম হোসেনকে গ্রেফতার করে। পরে তাকে বাগমারা থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.