চিকিৎসা শেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন এরশাদ

 

ঢাকা প্রতিনিধি: সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি এখন সুস্থ বলে ঘনিষ্ঠজনেরা জানিয়েছেন।

গত রবিবার হাসপাতাল ভর্তি হওয়া সাবেক রাষ্ট্রপতি সুস্থ বোধ করলে চিকিৎসকরা গত মঙ্গলবার গভীর রাতে ছাড়পত্র দেন। তবে তার হাসপাতালে ভির্তি হওয়া এবং চিকিৎসা শেষে বাড়ি ফেরার বিষয়টিও দলের পক্ষ থেকে গণমাধ্যমে জানানো হয়নি।

গত রবিবার সিএমএইচে ভর্তি হন এরশাদ। ২০১৪ সালের জাতীয় নির্বাচনের আগেও তাকে একই হাসপাতালে ভর্তি করা হয়। আর এবার তফসিল ঘোষণার আগে আগে আবার একই হাসপাতালে যাওয়া নিয়ে এক ধরনের গুঞ্জন তৈরি হয়। তবে বাসায় ফেরায় সেই গুঞ্জনের অবসান হলো।

আগামী মাসের প্রথম সপ্তাহে ঘোষণা হতে পারে একাদশ সংসদ নির্বাচনের তফসিল। নিয়ে আলোচনার জন্য নভেম্বর নির্বাচন কমিশনকে সময় দিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।

তফসিলের আলোচনার মধ্যেই সম্প্রতি রাজধানীতে মহাসমাবেশ করে এরশাদ বলেন, আগামী জাতীয় নির্বাচন নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

এরশাদের উপপ্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী বিটিসি নিউজ প্রতিনিধিকে বলেন, ‘স্যার (এরশাদ) আগের থেকে অনেক ভালো আছেন। গত মঙ্গলবার রাতে তিনি বাসায় ফিরেছেন; মাঝে মধ্যেই চিকিৎসার জন্য সিএমএইচে যান। স্যারের এমন কিছু গুরুতর হয়নি যেটা নিয়ে চিন্তার কারণ থাকবে।

জালালী বলেন, ‘তার শরীরে তেমন কোন সমস্যা তৈরি হয়নি। রক্তস্বল্পতা তৈরি হওয়া এটা তার আগের সমস্যা। বর্তমানে সেটা আগের চেয়ে ভালো।

এরশাদ বেশ কিছুদিন ধরেই শারীরিকভাবে অসুস্থ। গত শনিবারের মহাসমাবেশে তিনি চেয়ারে বসে বক্তব্য রাখেন অসুস্থতার জন্যই।

এরশাদের উপপ্রেস সচিব জানান, আগামী ২৮ অক্টোবর ব্রাক্ষণবাড়িয়ার নবীনগরে জনসভায় ভাষণ দেবেন এরশাদ। সেখানে তিনি হেলিকাপ্টার যোগে যাবেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.