চিকিৎসার অবহেলায় এক বৃদ্ধার মৃত্যুর অভিযোগে নার্সসহ তিনজনকে মারধর করেছে স্বজনরা

,
বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসার অবহেলায় এক বৃদ্ধার মৃত্যুর অভিযোগে নার্সসহ তিনজনকে মারধর করে আহত করেছে মৃত্যুর স্বজনরা। এসময় তারা হাসপাতালের নার্সদের একটি কক্ষও ভাংচুর করে। গতকাল রোববার সন্ধ্যায় বাগেরহাট সদর হাসপাতালে এই হামলার ঘটনা ঘটে। আহতদের সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে পুলিশ এখনো হামলাকারীদের গ্রেপ্তার করতে পারেনি।

তারা হলেন, বাগেরহাট সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স মিনারা খানম (৫৫) আয়া কমলা বেগম ওরফে কোমেলা (৩৯) ও লাবনি বেগম (৩৭)। নমিতা রানী পাল শহরের বণিকপট্টি এলাকার মনিমোহন পালের স্ত্রী।

বাগেরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক কে এম হুমায়ুন কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, গতকাল রোববার বিকেল পাঁচটার দিকে বাগেরহাট শহরের বণিকপট্টি এলাকার সত্তোর্দ্ধো নমিতা রানী পাল নামে একজনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে আসে তার স্বজনরা। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে এখানকার চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। কিন্তু তারা খুলনায় না যেয়ে এখানে চিকিৎসার জন্য বললে আমরা তাকে ভর্তি করে চিকিৎসা শুরু করি। এখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরপর রোগীর স্বজনরা ক্ষুব্দ হয়ে নার্স ও আয়াদের মারধর ও তাদের একটি কক্ষ ভাংচুর করে চলে যায়। তাদের মারধরে সিনিয়র স্টাফ নার্সের নাক ফেটে গেছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে। সবাইকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে মামলা করা হবে।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাফ উদ্দিন বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন হাসপাতাল কর্তৃপক্ষ ফোন করে ঘটনাটি জানালে পুলিশ হামলাকারীদের ধরতে অভিযান শুরু করেছে। তবে এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ এখনো মামলা দেয়নি। তারা মামলা দিলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.