চিকিৎসক গোলাম কাজেম এর খুনিদের গ্রেফতার ও বিচারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: জনপ্রিয় চর্মরোগ বিশেষজ্ঞ চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান ডা. গোলাম কাজেম আলীর নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে এবং খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
বৃহস্পতিবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের সামনে বৈষম্যবিরোধী চিকিৎসক সমাজ-চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে নির্মম হত্যাকান্ডের প্রতিবাদ এবং অতিদ্রুত খুনিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জের ডাক্তার সমাজের অভিভাবক ডা. ময়েজ উদ্দীনের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা. মাসুদ পারভেজ, সিভিল সার্জন ডা.এস এম মাহমুদুর রশিদ, ডা. মহিউদ্দীন আহমদ, ডা. ইসমাইল হোসেন, ডা. ইস্রাফিল, ডা. রেজাউল করিম, ডা. নাসির উদ্দীন, ডা. মাহফুজ রায়হান, ডা. আব্দুস সামাদ, ডা. আল মামুন, ডা. মোসফিকুর রহমান, ডা. নূর বক্স পারভেজসহ জেলার বিভিন্ন বিভাগের চিকিৎসকগণ।
এসময় উপস্থিত ছিলেন সাধারন শিক্ষার্থী, চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবী প্ল্যাটফর্মের স্বেচ্ছাসেবকগণ, বিভিন্ন বেসরকারী ক্লিনিকের প্রতিনিধি, সেবা, বিজয় ও সরকারি নার্সিং ইন্সটিটিউটের শিক্ষক ও শিক্ষার্থী, জেলা ফারিয়া ও ফার্মেসী মালিক সমিতি প্রতিনিধিবৃন্দ।
মানববন্ধনে বক্তারা বলেন, গত প্রহসনের নির্বাচনের পূর্বে সারাদেশে আতঙ্ক সৃষ্টির জন্য স্বৈরাচারী সরকার গুপ্তহত্যার ন্যাক্কারজনক পথ বেছে নেয়। তারই অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ জেলার কৃতি সন্তান জনপ্রিয় চর্মরোগ বিশেষজ্ঞ ডা. গোলাম কাজেম আলী আহমেদ কে ২০২৩ সালের ২৯ শে অক্টোবর গভীর রাতে প্রশিক্ষিত গুপ্তঘাতক দ্বারা হত্যা করা হয়। হত্যার পরবর্তীতে প্রশাসন হত্যাকারীদের গ্রেফতার না করে বিভিন্ন টালবাহানা শুরু করে এবং হত্যাকান্ডের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য পরিবারের উপর বিভিন্ন চাপ সৃষ্টি করে ও মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে।
এমন পরিস্থিতিতে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে হত্যাকান্ডের প্রকৃত ঘটনা উদঘাটন ও দ্রুত খুনিদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন বক্তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.