চিকিৎসক ও পরিচ্ছনতা কর্মীদের ইফতার দিল রেড ক্রিসেন্ট চট্টগ্রাম

প্রেস বিজ্ঞপ্তি: চলমান করোনা পরিস্থিতিতে জনসাধারণের কল্যাণে কাজ করে যাচ্ছে চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মীরা।

মাহে রমজান উপলক্ষে নিয়মিত ইফতার বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (০৭ মে) বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের ব্যবস্থাপনায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে বাংলাদেশ ক্রিসেন্ট চট্টগ্রাম বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম, সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান এম.এ ছালাম, চট্টগ্রাম জেলা ইউনিটের সেক্রেটারী নুরুল আনোয়ার চৌধুরী বাহার ও সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার এর সার্বিক তত্ত্বাবধাণে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান ইসমাইল হক চৌধুরী ফয়সালের নেতৃত্বে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ৩৩ নং ওয়ার্ডের চিকিৎসক, নার্স, ও ওয়ার্ডবয়দের জন্য ইফতার প্রেরণ করা হয়।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ২০ নং দেওয়ান বাজার ওয়ার্ডে দায়িত্বরত পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে ইফতার বিতরণ করা হয়। এছাড়াও ইউনিলিভার বাংলাদেশ ও ওয়াটার রির্সোস গ্রুপের সহযোগীতায় চট্টগ্রাম জেলা প্রশাসন অফিসে বিশুদ্ধ পানির মেশিন, ১ কার্টুন সাবান, টয়লেট পরিষ্কার পরিচ্ছন্নতা সামগ্রী, রেড ক্রিসেন্টের পক্ষ থেকে স্প্রে মেশিন প্রদান করা হয়।

উক্ত কার্যক্রম সমূহে উপস্থিত ছিলেন জেলা রেড ক্রিসেন্ট ইউনিট লেভেল অফিসার আবদুর রশিদ খান, সিটি ইউনিটের ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের দপ্তর বিভাগীয় প্রধান আ.ন.ম তামজীদ, ক্রীড়া ও প্রচার প্রকাশনা বিভাগীয় প্রধান কৃষ্ণ দাশ, কার্যকরী পর্ষদ সদস্য ও স্বেচ্ছাসেবকরা।

সংবাদ দাতা: কৃষ্ণ দাশ, প্রধান, প্রচার ও প্রকাশনা বিভাগ, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.