চার দোকনে ডাকাতির পর নলডাঙ্গায় আবারোও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ডাকাতির চেষ্টা, ডাকাতির সরঞ্জাম উদ্ধার


নাটোর প্রতিনিধি: নাটোরের নলডাঙ্গায় নৈশ প্রহরীকে বেঁধে চার দোকানে ডাকাতি করে কোটি টাকার মালামাল লুটের পর আবারোও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে ডাকাতির চেষ্টা করা হয়েছে এবং ডাকাতির সরঞ্জাম ভর্তি একটি ব্যাগ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাত দেড়টার দিকে উপজেলার বাসুদেবপুরে অবস্থিত নাটোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে এ ঘটনা ঘটে।

বাসুদেবপুরে অবস্থিত নাটোর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র সূত্রে ও নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান,বুধবার রাত দেড়টার দিকে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের পিছনের সীমানা প্রচীর টপকিয়ে ভিতরে প্রবেশ করে সংঘবদ্ধ ডাকাতদল।

এসময় কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের দুই জন নিরাপর্ত্তা কর্মি সানোয়ার হোসেন ও মুনছুর আলম টহল দেওয়ার সময় বাঁশি বাজালে ডাকাত দল পালিয়ে যায়।ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় একটি ব্যাগ ফেলে যায়।

ব্যাগে ডাকাতির সকল সরঞ্জাম ছিল।পরে রাতেই থানা পুলিশে খবর দিলে পুলিশ ব্যাগটি উদ্ধার করে।এ ব্যাপারে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ গোলাম নবী সাংবাদিকদের সামনে কোন মন্তব্য করতে রাজি হয়নি।তবে নিরাপত্তা কর্মি সানোয়ার হোসেন জানান,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সীমানা প্রাচীরের উপর একটি গাছ দিয়ে ডাকাত দল ভিতরে প্রবেশ করে আমাদের টহলের উপস্থিতি টের পেয়ে ডাকাতির সরঞ্জাম ভর্তি ব্যাগ ফেলে গেলে আমরা ব্যাগ খুলে বিভিন্ন ডাকাতির সরঞ্জাম দেখতে পাই।এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে চারজন নৈশ প্রহরীকে বেঁধে ট্রাক যোগে নলডাঙ্গা বাজারের ভিআইপি রোডের চারটি দোকানের কোটি টাকার মালামাল লুট করে সংঘবদ্ধ ডাকাতদল। এ ঘটনায় প্রশাসন এখনও কোন ক্ল উদ্ধার করতে পারেনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.