চার গুনীজনকে সংবর্ধনা দিলো রুদ্র সারগাম

:লীগ প্রতিবেদকবর্ণিল আয়োজনে রাজশাহীতে চার গুনীজনকে সংবর্ধনা দেয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী রুদ্র সারগামের পক্ষ থেকে এ সংবর্ধান দেয়া হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুনীজনদের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর কনফারেন্স কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যাদের সংবর্ধনা দেয়া হলো, তারা হলেন, পন্ডিত অমরেশ রায় চৌধুরী (সঙ্গীত), উস্তাদ শ্রীমতি মঞ্জুশ্রী রায় (সঙ্গীত), মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী (সমাজসেবা) ও বীর মুক্তিযোদ্ধা নওশের আলী (মুক্তিযোদ্ধা)।

জানা গেছে, রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর কনফারেন্স কক্ষে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুরুতে রুদ্র সারগাম এর পরিচালক ফারজানা আলী দীনার নেতৃত্বে শিল্পীদের নিয়ে সমবেতকণ্ঠে গান পরিবেশিত হয়। এরপর গুনীজনসহ অতিথিদের উত্তরীয় পরানো হয়। এরপর সিটি মেয়র খায়রুজ্জামান লিটন গুনীজনদের হাতে ক্রেস্ট তুলে দেন।

রাজশাহী রুদ্র সারগাম পরিচালনা পরিষদের সভাপতি প্রফেসর রুহুল আমিন প্রামানিকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ তাইফুর রহমান ও বাংলাদেশ বেতারের আঞ্চলিক পরিচালক (ভারপ্রাপ্ত) হাসান আখতার। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.