চারঘাটে পিস্তল-ইয়াবাসহ যুবক গ্রেফতার

ছবি: সৈয়দ নাবিল

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর চারঘাটে দুটি পিস্তল ও ইয়াবাসহ বোরহান আলী (৩০) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পৌনে ৭টার দিকে উপজেলার সলুয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। বোরহান আলী উপজেলার উপজেলার চামটা উত্তরপাড়া এলাকার আব্দুস সালাম মেম্বারের ছেলে।
র‌্যাবের ভাষ্য, বোরহান আলী অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসায়ী। তার কাছ থেকে আমেরিকায় তৈরী দুটি ৭ দশমিক ৬৫ মি.মি পিস্তল, তিনটি ম্যাগজিন ও ৯ রাউন্ড এবং ২২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতার বোরহান আলী দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকারও করেছেন তিনি। পরে এনিয়ে তার বিরুদ্ধে চারঘাট মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।
র‌্যাবের ভাষ্য, সলুয়া এলাকায় অস্ত্র ও ইয়াবা বিক্রির জন্য বোরহান অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব-৫ রাজশাহীর অপরাধ দমন বিশেষায়িত কোম্পানীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।
এসময় দুটি পিস্তল, তিনটি ম্যাগজিন, ৯ রাউন্ড গুলি ও ২২২ পিস ইয়াবাসহ হাতেনাতে তাকে আটক করা হয়। মামলা দায়ের শেষে দুপুরের দিকে তাকে থানায় হস্তান্তর করে র‌্যাব। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.