চাকুরি দেয়ার নামে অর্থ আত্মসাত, শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ

পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে চাকুরি দেয়ার নামে অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে মহসিন আলী নামে এক সহকারি শিক্ষকের বিরুদ্ধে। সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নৈশ্য প্রহরী পদে চাকুরি দেয়ার প্রলোভন দিয়ে সাত লাখ টাকার অভিযোগ তুলে সম্প্রতি জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ করেছেন, আটোয়ারী উপজেলার বটতলি এলাকার মজিন বর্মনসহ কয়েকজন।
অভিযোগ থেকে জানা যায়,দক্ষিণ চামেশ্বরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মহসীন আলী, সভাপতি আব্দুর রহিম,সাধারন সম্পাদক কৈলাশ চন্দ্র বর্মন তারা তিনজনে এলাকার মজিন বর্মন,আনারুল ইসলাম ও বিমল সেনের কাছে তাদের ছেলেদের তিনটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী পদে চাকুরি দেয়ার নামে দফায় দফায় বিকাশ, নগদ ও ডাচ বাংলা ব্যাকের মাধ্যমে ৭ লাখ টাকা নিয়ে আত্মসাত করেছেন। এখন বার বার তাদের কাছে ধর্ন্যা দিলেও চাকুরি বা টাকা কোনটাই দিতে পারছেনা বরং উল্টো তাদের উপর হুমকি দিচ্ছে। এসময় অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থাসহ টাকা উদ্ধারের দাবী জানান তারা। মজিন বর্মন কৈলাশ চন্দ্র রায়কে টাকা দেয়ার একটি জমা রশিদ প্রতিবেদকের হাতে রয়েছে।
বলরামপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি দেলয়ার হোসেন জানান, চাকুরি দেয়ার নামে অর্থের বিষয়টি প্রমানিত হলে, দলের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
কৃষকলীগের সভাপতি আব্দুর রহিম জানান, টাকা আমি নেইনি কিন্তু জানি। মহসিন মাস্টার নিজেই টাকা নিয়েছেন। তবে মহসিন মাস্টার অস্বীকার করে বলেন, তারা দুজনে টাকা নিয়েছেন।
জেলা প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম বিটিসি নিউজকে জানান, বিষয়টি আসলে বিদ্যালয় সংক্রান্ত না, অর্থের বিষয়টি একান্ত ব্যক্তিগত।তারপরও বিষয়টি তদন্ত করে দেখার আশ্বাস দেন তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.