‘চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা ও আ. লীগ নেতা এ্যাড. মিজানুর আর নেই \ ‘দর্পণ পরিবার’র শোক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার বহুল প্রচলিত ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা, বিশিষ্ট আইনজীবী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না … রাজেউন)।

আজ মঙ্গলবার (৬ জুলাই) ভোর ৫টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়ার ফুড অফিস মোড়স্থ নিজ বাসায় ইন্তেকাল করেন।
আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় পাঠানপাড়া ফুড অফিস জামে মসজিদে প্রথম জানাযা এবং দুপুর ২টায় টিকরামপুর গোরস্থানে ২য় নামাজে জানাযা শেষে একই গোরস্থানে দাফন সম্পন্ন হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৫৫ বছর।
তিনি স্ত্রী ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে শোকাহত ‘দর্পণ পরিবার’। তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন বলে তার পরিবার সূত্রে জানা যায়। তিনি দীর্ঘদিন হতে ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।
বিশিষ্ট আইনজীবী ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, এপিপি এ্যাডভোকেট মিজানুর রহমানের মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের সকল সদস্যগণ, চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সদস্যগণ ও ‘চাঁপাই দর্পণ’ পরিবারের পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। মহান আল্লাহ তায়ালা তাঁকে জান্নাতুল ফেরদাউস দান করুন-আমিন।
মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘এরফান গ্রপ’র চেয়রাম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী।
বিশিষ্ট আইনজীবী ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমানের মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্বাধীন সাহিত্য পরিষদের পক্ষ থেকে পরিষদের সাধারণ সম্পাদক ও ‘দর্পণ’ উপদেষ্টা এনামুল হক তুফান। তাঁর মৃত্যুতে শোক জানিয়েছে, জেলা ও উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন, দর্পণ পরিবার, জেলা আইনজীবী সমিতি, জেলা জাসদসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন।
মরহুম এ্যাড. মিজানুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা ও রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সাবেক জেলা ছাত্রলীগ ফোরামের আহবায়ক গোলাম শাহনেওয়াজ অপু, সদস্য সচিব ও ‘দর্পণ উপদেষ্টা’ শহীদুল হুদা অলক।
পরিবারের সুত্র ও ‘দর্পণ’ উপদেষ্টা আলহাজ্ব এ্যাড. সুলতানা ইয়াসমীন রুমা জানান, আজ মঙ্গলবার রাত ৪টার দিকে বাড়িতে অসুস্থ হয়ে পড়েন তিনি। তাৎক্ষনিক চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার চেস্টা করা হলে তিনি প্রথমে গুরুত্ব না দিলেও পরে হাসপাতালে নেয়ার জন্য প্রস্তুতি নিলেও শেষ পর্যন্ত বাড়িতেই তিনি ভোর ৫টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
জানাজায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, তার রাজনৈতিক সহযোদ্ধা জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান, সাধারন সম্পাদক ও সদর আসনের সাবেক এমপি আব্দুল ওদুদ, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, সাবেক এমপি ও জামায়াত নেতা মোঃ লতিফুর রহমান, পৌর মেয়র মোহম্মদ নজরুল ইসলাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. আনোয়ার হোসেন ডলার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমানসহ অন্যরা।
জানাজায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘এরফান গ্রপ’র চেয়রাম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল হাকিম, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) নাহিদ শিকদার, সাবেক সভাপতি ফায়জার রহমান কনক, অপুসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও বিশিষ্টজনেরা।
পাঠানপাড়া ফুড অফিস জামে মসজিদে প্রথম জানাযা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন পাঠানপাড়া ফুড অফিস জামে মসজিদের ইমাম ও সাবেক পৌর মেয়র মাওলানা আব্দুল মতিন। জানাযা ও দোয়াই অংশ নেন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও সাধারণ মানুষ।
উল্লেখ্য, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ পত্রিকার প্রকাশনাকাল থেকেই তিনি ‘দৈনিক চাঁপাই দর্পণ’ পত্রিকার উপদেষ্টা পরিষদের একজন সম্মানিত সদস্য হিসেবে ‘চাঁপাই দর্পণ’ পরিবারের সাথে ছিলেন এবং ‘দৈনিক চাঁপাই দর্পণ’ পত্রিকার সাফল্যে তাঁর যথেষ্ট অবদান রয়েছে। কয়েকমাস আগে তিনি ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টার পদ অলংকৃত করেন। ‘চাঁপাই দর্পণ’ পত্রিকার উন্নতি ও বিভিন্ন করনীয় বিষয়ে তিনি বরাবরই সু-পরামর্শ দিয়েছেন এবং করনীয় কার্যক্রমে আন্তরিকভাবে জড়িত থেকেছেন। দীর্ঘদিনে পথচলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ পরিবার সংশ্লিষ্টরা সকলেই তাঁর কাছে কৃতজ্ঞ। তাঁর রুহের মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন ‘দর্পণ পরিবার’।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.