‘চাঁপাই দর্পণ’র সম্পাদক ও ‘দর্পণ টিভি’র এমডি রঞ্জু’র জন্মদিনে শুভেচ্ছা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  ‘দৈনিক চাঁপাই দর্পণ’র প্রকাশক ও সম্পাদক ও জেলার একমাত্র অনলাইন টিভি ‘দর্পণ টিভি’র (পরীক্ষামূলক সম্প্রচার) এমডি আশরাফুল ইসলাম রঞ্জুর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’র উপদেষ্টা পরিষদ ও পরিবার।

আজ বুধবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’র কার্যালয়ে জন্মদিনের কেক কাটেন ও ফুলেল শুভেচ্ছা জানান ‘চাঁপাই দর্পণ’র পরিবারের সদস্যরা।

শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন চাঁপাই দর্পণ উপদেষ্টা পরিষদের সদস্য এনামুল হক তুফান, ‘দর্পণ’ পরিবারের সদস্য মফিজুর রহমান জামাল, রফিকুজ্জামান রকি, শিরিন জাহান নিঝুম, আবু তালহা, পুর্ণিমা রাণী, রাহিমুল ইসলাম পলাশ, লুৎফুন্নেসা জলি, মো. নুরুল ইসলামসহ অন্যরা।

এছাড়া সম্পাদকের জন্মদিনে ফুলেল শুভেচ্ছা জানান মাহমুদা বেগম। এদিকে, ‘দৈনিক চাঁপাই দর্পণ’র প্রকাশক ও সম্পাদক ও ‘দর্পণ টিভি’র এমডি আশরাফুল ইসলাম রঞ্জুর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‘চাঁপাই দর্পণ’র উপদেষ্টা পরিষদের সদস্য আলহাজ্ব এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা,

স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক তুফান, ‘দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্যগণ, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সদস্যগণ, ‘বাংলাদেশ কান্ট্রি গেমস এ্যাসোসিয়েশন’ চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির সদস্যগণ’ ‘দর্পণ ইয়ুথ ক্লাব’র সদস্যগণ।

এছাড়াও বিভিন্ন সংগঠন ও পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছাকালে সম্পাদকের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করেন সকলেই।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.