চাঁপাই-এ এতিম শিক্ষার্থীকে বাই-সাইকেল দিলেন ইউএনও


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার বাসিন্দাদের আর্শিবাদ নিয়ে এসেছে ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মশিউর রহমান। তার উজ্জ্বল প্রমাণ দিলেন এক এতিম শিশু ইয়াহিয়ার ইচ্ছা পূরণ করে। জানা যায়, ভোলাহাট সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মাদ্রাসা পড়ুয়া এতিম ইয়াহিয়া।
প্রায় দেড় বছর আগে সে তার বাবাকে হারায়। এতিম ইয়াহিয়া বেশ কিছুদিন ধরে তার মার কাছে একটি লাল রং এর বাই-সাইকেলের জন্য কান্নাকাটি করে আসছিল। কিন্তু অর্থের অভাবে ছেলের ইচ্ছা পুরণ করতে পারেনি তার মা।
স্থানীয় এক যুবক বিষয়টি তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেয়। সে স্ট্যাটাসটি ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমানের নজরে পড়লে তিনি নিজ অর্থে লাল রং এর একটি বাই সাইকেল ক্রয় করে ছেলেটির পরিবারে খবর দেয়।
আজ বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে উপজেলা পরিষদে এক অনানুষ্ঠানিক আয়োজনের মধ্য দিয়ে মশিউর রহমান ছেলেটির হাতে লাল রং এর বাইসাইকেলটি তুলে দেন। ছেলের ইচ্ছা পুরণ হওয়ায় তার মা ইউএনও মশিউর রহমানের জন্য সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।
এসময় উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলার চেয়ারম্যান রাব্বুল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন, ভোলাহাট উপজেলার সমাজ সেবা অফিসার নাসিম উদ্দিন প্রমুখ।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মশিউর রহমান বলেন, স্ট্যাটাসটা পড়ে এতিম ছেলেটাকে আমার বড্ড পছন্দ হয়েছে। আমি আমার জায়গা থেকে বাবা হারা ছেলেটার স্বপ্ন পূরণ করতে পেরে আমি খুবই আনন্দিত। আমার ভালো লাগার জায়গা থেকে আমি তাকে বাইসাইকেলটি উপহার দিয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.