চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ৫৯ বিজিবি’র হেরোইন ও ফেন্সিডিল উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার চকপাড়া ও আজমতপুর সীমান্ত এলাকা থেকে হেরোইন ও ফেন্সিডিল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।
গতকাল শনিবার পৃথক অভিযানে মাদকগুলো উদ্ধার করা হয়। রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি পৃথক প্রেসনোটে অভিযান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, নিজস্ব তথ্যের ভিত্তিতে ৯ অক্টোবর ৯টার দিকে চকপাড়া বিওপির নায়েব সুবেদার মোঃ রেনু মিয়া এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৪/৪-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাটুলপাড়া থেকে মালিকবিহীন ১০৩ গ্রাম হেরোইন আটক করতে সক্ষম হয়। আটককৃত হেরোইন এর আনুমানিক সিজার মূল্য-২ লক্ষ ৬ হাজার টাকা।
অন্যদিকে, নিজস্ব তথ্যের ভিত্তিতে ৯ অক্টোবর রাতে আজমতপুর বিওপির নায়েব সুবেদার মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮১/১০-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে হুদমাপাড়া থেকে মালিকবিহীন ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং ১টি ভারতীয় সীমকার্ড উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক সিজার মূল্য-২০ হাজার ২’শ টাকা।
এছাড়াও ৯ অক্টোবর রাতে সোনামসজিদ বিওপির সুবেদার মোঃ হাফিজুর রহমান এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/৬-এস হতে আনুমানিক ১০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শ্বশানঘাট নামক স্থান হতে মালিকবিহীন ২ হাজার ৭৪৪টি ভারতীয় কোবরা বাজি উদ্ধার করতে সক্ষম হয়। যার আনুমানিক সিজার মূল্য-২৭ হাজার ৪৪০ টাকা। উদ্ধারকৃত হেরোইন, কোবরা বাজি, ফেন্সিডিল এবং সীমকার্ড এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.