চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগ ইফতার ও মাস্ক বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের আয়োজনে ইফতার ও মাস্ক বিতরণ করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে চরাঞ্চলের মাদ্রাসা পড়ুয়া এতিম শিশু ও শিক্ষকদের মাঝে ইফতার প্যাকেট ও করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আব্দুল আওয়াল তুষার ও সাধারণ সম্পাদক ফিরোজ আসেফ স্বচ্ছ’র উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জের চরাঞ্চলের মাদ্রাসা পড়ুয়া এতিম ছাত্রদের মাঝে মাস্ক বিতরণ ও বৈশ্বিক করোনা মহামারির মুক্তি ও দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল ও ইফতার বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, পৌর ছাত্রলীগের সভাপতি মো. ফয়সাল আহম্মেদ, নবাবগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি মো. ওয়ালিদ হাসান গলিব, ইসলামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পিয়াস, সাধারণ সম্পাদক সাগর, শাজাহানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিহাব, সাধারণ সম্পাদক মিঠু, ঝিলিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পলাশ, সাধারণ সম্পাদক দেলওয়ার, দেবীনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন, চর অনুপনগর ছাত্রলীগের সভাপতি সাদ্দাম, সাধারণ সম্পাদক আশিকুলসহ সদর উপজেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.