চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের অভিযানে ৫৫ কেজি গাঁজার গাছ উদ্ধারসহ আটক-১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার গাঁজার চাষ হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কর্ণখালি এলাকা থেকে ৫৫ কেজি ওজনের ২০টি ছোট বড় কাঁচা গাছ উদ্ধার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

এসময় গাঁজা চাষকারী শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের কর্ণখালি পশ্চিমপাড়ার মো. আতাহার হোসেনের ছেলে মো. মিজানুর রহমান (৩৯) কে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার (০১ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে এই অভিযান চালানো হয়। র‌্যাবের এক প্রেসনোটে বৃহস্পতিবার দুপুরে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার খাসপাড়া হতে মির্জাপুর গামী পাঁকা রাস্তার পশ্চিমে দাইপুকুরিয়া ইউনিয়নের কর্ণখালী গ্রামের মোঃ মিজানুর রহমানের মালিকানাধীন আবাদী জমিতে অভিযান চালায়। এসময় ২০ বিশ টি কাঁচা ছোট বড় বিভিন্ন উচ্চতার গাঁজার গাছ যার কান্ড, সবুজ পাতা ও ডালপালাসহ ৫৫ কেজি ওজনের কেজি গাঁজার গাছ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত গাঁজা গাছের মূল্য ৫ হাজার ৫০ হাজার) টাকা। এসময় মোঃ মিজানুর রহমানকে হাতেনাতে গ্রেফতার করা হয়। মাদক চাষকারী দীর্ঘদিন যাবৎ গাঁজা চাষ করে আসছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে গাঁজা চাষ করার কথা স্বীকার করে। এঘটনায় শিবগঞ্জ থানায় মামলা করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.