চাঁপাইনবাবগঞ্জ র‌্যাবের অভিযানে আটক ৩১ ॥ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চলমান র‌্যাবের মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন এলাকা থেকে ৩১ মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধারও করা হয়। আজ সোমবার বিকেলে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এবিষয়টি নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল আজ সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার জুগান্দারপাড়া হতে শুকনাপাড়াগামী কাচা রাস্তার পশ্চিম পার্শ্বে জনৈক দুলালের আমবাগানে অভিযান চালিয়ে বাই-সাইকেলসহ ১ হাজার ২৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী সদর উপজেলার শাজাহানপুরের মৃত নাইমুল হক মাষ্টারের ছেলে মোঃ শাহজাহান আলী (৩৫) কে আটক করে। এছাড়া গতকাল রবিবার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ১৩ জন মাদকসেবী ও ব্যবসায়ী আটক করে।

পরে তাদের বিভিন্ন মেয়াদের কারাদন্ড ও জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইকবাল হোসেন। অন্যদিকে, শনিবার জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৭ মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। পরে তাদের বিভিন্ন মেয়াদের কারাদ- ও জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ইকবাল হোসেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.