চাঁপাইনবাবগঞ্জ যুব উন্নয়নে বিভিন্ন প্রশিক্ষণার্থীদের নিয়ে ডিএনসি’র আলোচনা

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মাদক বিষয়ে সচেতনতার লক্ষে মাদক বিরোধী আলোচনা ও শপথ অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
মঙ্গলবার সকালে যুব উন্নয়ন অধিদপ্তরাধীন চাঁপাইনবাবগঞ্জ যুব প্রশিক্ষণ কেন্দ্রের সম্মেলন কক্ষে এই আলোচনা অনুষ্ঠান হয়। বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের মাঝে মাদকের ক্ষতিকর প্রভাব, মাদকের কুফল এবং মাদক প্রতিরোধে আমাদের করনীয় সম্পর্কে সচেতনতামূলক আলোচনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন।
‘মাদক কে না বলি-নেশা ছেড়ে কলম ধরি, মাদকমুক্ত জীবন গড়ি’ শ্লোগানে আলোচনা শেষে উপস্থিত প্রশিক্ষণার্থীদের মধ্যে মাদকবিরোধী সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয় এবং উপস্থিত সকলে মাদককে ‘না’ বলার শপথ বাক্য পাঠ করান উপ-পরিচালক মোহাম্মদ আনিছুর রহমান খাঁন।
এসময় অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের ডেপুটি কো-অর্ডিনেটর সারোয়ার হোসেনসহ ট্রেডের ২ প্রশিক্ষক। আলোচনা অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেডের ৭০ জন প্রশিক্ষণার্থী অংশ নেয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.