চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের মতবিনিময় ও ইফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের মতবিনিময় ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) বাদ আসর মহারাজপুরস্থ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল ওদুদের বাসায় এ মতবিনিময় ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ। স্বাগত বক্তব্য রাখেন, পৌর আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, সদস্য কামাল উদ্দীন, পৌর আ’লীগের ২নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিঠুন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুদ রানাসহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি-সাধারন সম্পাদকগণ। সভায় আগামী ১৫ দিনের মধ্যে পৌরসভার ১৫টি ওয়ার্ডের পুর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়।
এসময় প্রধান অতিথি আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডের কাউন্সিল সফলভাবে সম্পন্ন করায় পৌর কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন।
তিনি জেলা আওয়ামীলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের চলমান ঐক্য যাতে বাধাগ্রস্থ না হয়, সেদিকে নজর রাখতে বঙ্গবন্ধুর সৈনিকদের প্রতি আহবান জানান। পরে উপস্থিত সকল নেতা-কর্মীদের সাথে ইফতার করেন প্রধান অতিথি আব্দুল ওদুদ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.