চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের আলোচনা ও ইফতার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল হয়েছে।

পবিত্র মাহে রমজান উপলক্ষে শনিবার বিকেলে নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার চত্বরে আলোচনা অনুষ্ঠানে বর্তমান সরকারের আমলে চাঁপাইনবাবগঞ্জসহ দেশের উন্নয়ন চিত্র তুলে ধরার পাশাপাশি মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনসাধারণকে রুখে দাঁড়ানোর আহবান জানান বক্তারা।

পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল, সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, আওয়ামীলীগ নেতা এ্যাড. আবু নজর খান ব্রিটিশ, বীর মূক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সামাদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিসেস মার্জিনা হক ও সাধারণ সম্পাদক প্রফেসর সুলতানা রাজিয়া, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি মাসিদুর রহমান ও সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা শ্রমিকলীগের আহবায়ক সুভাষ পান্ডে, জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমা ও সাধারণ সম্পাদক সান্তনা হক, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন ও সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দসহ অন্যরা।

এসময় জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত ও দেশের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

ইফতার মাহফিলে অংশগ্রহণ করেন অতিথিসহ ৫ শতাধিক নেতা-কর্মী ও সমর্থকরা। সভায় আগামীতে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও ক্ষমতায় নিয়ে আসার আহবান জানান এবং আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে দলকে ক্ষমতায় নিয়ে আসার জন্য সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান বক্তারা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.