চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে উদ্বুদ্ধকরণ র‌্যালি


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: পরিচ্ছন্ন শহর গড়ে তুলতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে উদ্বুদ্ধকরণ র‌্যালি হয়েছে। আজ মঙ্গলবার সকালে পৌরসভা চত্বর থেকে বের হয়ে র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে।
মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর’ কর্মসূচীর আওতায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভাকে পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তোলার লক্ষে এই উদ্বুদ্ধকরণ র‌্যালির আয়োজন করা হয় বলে জানিয়েছেন ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান আরমান।
এসময় উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আব্দুল বারেক, এনামুল হক, ইব্রাহীম আলী, আহসান হাবীব, মতিউর রহমান মটন মিয়া, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আলহাজ¦ মো. সাদেকুল ইসলামসহ পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা।
পৌরসভার পক্ষ থেকে জানানো হয়, ১ম পর্যায়ে শহরের শান্তি মোড়ের দক্ষিন ডিভাইডার থেকে পুরাতন বাজার পর্যন্ত রাস্তাকে ইতোমধ্যে পরিচ্ছন্ন সড়কে রূপান্তরের কার্যক্রম বাস্তবায়ন হচ্ছে। ২য় পর্যায়ে বাতেন খাঁ মোড় থেকে সরকারি কলেজ মোড় দিয়ে ফুড অফিস মোড় হয়ে উদয়ন মোড় পর্যন্ত রাস্তাকে পরিচ্ছন্ন সড়ক হিসেবে গড়ে তোলার কার্যক্রম শুরু হয়েছে। এসব এলাকার সকল বাড়ি, ব্যবসায়ী, প্রতিষ্ঠান, দোকান মালিকসহ সকলকে প্রতিদিনের আবর্জনা সন্ধ্যার পর নির্দিষ্ট স্থানে সংরক্ষণ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।
রাত্রি ৯টা থেকে ১১ টার মধ্যে পৌরসভার পরিচ্ছন্ন কর্মীগণ রাস্তা ঝাড়ু দিয়ে উক্ত আবর্জনা অপসারণ করবে। তাই দিনের বেলায় রাস্তায় ময়লা আবর্জনা ফেলা থেকে বিরত থাকুন এবং আপনার শহরকে পরিচ্ছন্ন রাখতে সহায়তা করুন। পরিচ্ছন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সকল নাগরিকের আন্তরিক সহযোগিতা কামনা করেন পৌর কর্তৃপক্ষ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.