চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড আ’লীগের সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন হয়েছে। আজ রবিবার বিকেলে ১৪ নম্বর ওয়ার্ডের পোলাডাঙ্গা ক্লাব মাঠে ত্রি-বার্ষিক এই সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মো. আব্দুল ওদুদ ও সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন।
সম্মেলনের উদ্বোধন করেন পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম। প্রধান বক্তা ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান। সভাপতিত্ব করেন ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. আকরাম আলী।
সম্মেলন সঞ্চালনা করেন ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান। উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ‘সাবেক জেলা ছাত্রলীগ ফোরাম’র সদস্য সচিব এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শহীদুল হুদা অলক, জেলা আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ আব্দুল জলিল, আবু নাসের পলেন, জেলা কৃষকলীগ সভাপতি এ্যাড. আব্দুস সামাদ বকুল, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদারসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও কর্মীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত সম্মেলনের ভোট গ্রহণ কার্যক্রম চলছিলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.