চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ডাবল লেন রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা ডাঃ আ.আ.ম. মেসবাহুল হক (বাচ্চু ডাক্তার) রোডের ডাবল লেন রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার সকালে এ রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। এই উপলক্ষে আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র মোহম্মদ নজরুল ইসলাম।

প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মইনুদ্দীন মন্ডল। অতিথি ছিলেন লন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতির সহধর্মীনি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আলহাজ্ব মোঃ সাদেকুল ইসলাম, প্যানেল মেয়র-১ কাউন্সিলর সাইদুর রহমান, প্যানেল মেয়র-৩ মোসাঃ মোসলেমা বেগম মুসি, জেলা পরিষদ সদস্য আবুল বাসার, রফিকুল ইসলাম, এ্যাড একরামুল হক, কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, দুলাল আলী, আব্দুল বারেক, মাসিদুল হক নিখিল, মহিলা কাউন্সিলর আনোয়ারা বেগমসহ অন্যরা।

এডিপি, ওএফআইডি ও জিওবি এর অর্থায়নে ‘তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প’এর অধীনে ৩য় পর্যায়ে সদর মডেল থানা হতে আধুনিক সদর হাসপাতাল গেট পর্যন্ত ৫’শ মিটার ডিবিসি ও সিসি দ্বারা পুণর্বাসন ও ডাবল লেন রাস্তা নির্মান হবে।

যার প্রাক্কলিক খরচ ১ কোটি ৫৫ লক্ষ ১৬ হাজার ৪০৬ টাকা। ২০২১ সালের ২৮ ফেব্রুয়ারি নাগাদ এ কাজ বাস্তবায়ন হবে বলে জানিয়েছে পৌর কর্তৃপক্ষ।

উল্লেখ্য, এডিপি, ওএফআইডি ও জিওবি এর অর্থায়নে ‘তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ (সেক্টর) প্রকল্প’এর অধীনে ৩য় পর্যায়ে প্যাকেজে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৮টি রাস্তা (দৈর্ঘ্য ৭.৮৬২ কিঃমিঃ) ও ১০টি ড্রেন (দৈর্ঘ্য ৩.০৮৮ কিঃমিঃ) নির্মিত হচ্ছে। অনুমোদনকৃত প্যাকেজের চুক্তিমুল্য ১০ কোটি ৩২ লক্ষ ৫২ হাজার টাকা (প্রায়)।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.