চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপি’র স্মারকলিপি প্রদান


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যেতে অনুমতি দিতে সরকারের প্রতি আহবান জানিয়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দিয়েছে জেলা বিএনপি।
আজ বুধবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে এ স্মারকলিপি দেন বিএনপি’র জেলা সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম টিপু। জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজের অনুপস্থিতিতে জেলা প্রশাসকের সিএ মোঃ ইব্রাহিম আলী এ স্মারকলিপি গ্রহন করেন।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক মোঃ ফারুক হোসেন, শিবগঞ্জ উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ শরিফুল ইসলাম, ছাত্রদলের জেলা সভাপতি (ভারপ্রাপ্ত) হাসান ইমতিয়াজ, ছাত্রদলের পৌর আহবায়ক সাদ্দাম, নারী ও শিশু ফোরামের সদস্য ফরিদ আহমেদসহ অন্যরা।
উল্লেখ্য, কেন্দ্রীয় কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে জেলা প্রশাসক বরাবর এ স্মারকলিপি প্রদান করেন জেলা বিএনপি। স্মারকলিপি বলা হয়, জীবন মৃত্যুর সন্ধিক্ষনে থাকা বেগম খালেদা জিয়াকে বিদেশে সুচিকিৎসার সুযোগ না দিয়ে সরকার তার মৌলিক অধিকার হরণ করেছে। সরকারের এ সিদ্ধান্তের তীব্র নিন্দা জানানো হয় স্মারকলিপিতে। মানবিক বিবেচনায় বেগম খালেদা জিয়াকে মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ প্রেরণের অনুমতিদানে সরকারের প্রতি আহবান জানানো হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.