চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল রবিবার বিকেলে জেলা শহরের শান্তিমোড়স্থ একটি হোটেলে এ আলোচনা সভা হয়। জেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম টিপুর সভাপতিত্বে বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সভাপতি হাসান ইমতিয়াজ, জেলা যুবদলের সাবেক সভাপতি ওবায়েদ পাঠানসহ অন্যরা।

উপস্থিত ছিলেন জেলা জাসাস’র সভাপতি মোহাঃ জোনাব আলী, বিএনপি নেতা আলহাজ¦ রফিকুল ইসলাম, আবু তাহের খোকনসহ বিএনপি ও অংগ সংগঠনের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা।
বক্তারা বলেন, ১৯৭৫ সালে ৭ নভেম্বর বাঙালি জাতীয়তাবাদের প্রবক্তা বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি জিয়াউর রহমানকে বন্দীদশা থেকে সিপাহী-জনতা মুক্ত করে দেশকে বিশৃঙ্খলা ও অরাজকতা থেকে রক্ষা করে। জিয়াউর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে আগামীতে সকল আন্দোলন সংগ্রামে দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে সকল অপশক্তির মোকাবেলা করে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করার আহ্বান জানান বক্তারা।
আলোচনা সভা শেষে বিএনপি’র প্রতিষ্ঠাতা সভাপতি জিয়াউর রহমান রুহের মাগফেরাত এবং খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। অপরদিকে, গতকাল রবিবার বিকেলে পাঠান পাড়ায় দোয়া মাহফিলের আয়োজন করে জেলা যুবদল। তাছাড়াও পৌর বিএনপি’র আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.