চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন : সভাপতি আলমগীর কবির \ যৌথভাবে সম্পাদক ডাবলু ও রঞ্জু


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দৈনিক খবরের প্রতিনিধি আলমগীর কবির কামাল। সমান সংখ্যক ভোট পেয়ে যৌথভাবে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ডাবলু কুমার ঘোষ (মাছরাঙা টেলিভিশন, দৈনিক আমাদের সময় ও দৈনিক সোনালী সংবাদ) ও আশরাফুল ইসলাম রঞ্জু (প্রকাশক ও সম্পাদক ‘দৈনিক চাঁপাই দর্পণ, জেলা প্রতিনিধি-চ্যানেল আই ও বিটিসি নিউজ সহ দৈনিক মানবকন্ঠ, দৈনিক বার্তা, স্টাফ রিপোর্টার-সাপ্তাহিক সোনামসজিদ)।
আজ বৃহস্পতিবার দুপুরে জেলা শহরের শহীদ সাটু হল মার্কেটের ৩য় তলায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের নিজস্ব ভবনে কার্য-নির্বাহী কমিটির দ্বি-বার্ষিক (২০২১-২০২৩) নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে সহ-সভাপতি পদে মোঃ রফিকুল আলম (বাংলাদেশ প্রতিদিন ও নিউজ ২৪), সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ নাদিম হোসেন (বিজয় টিভি ও দৈনিক জবাবদিহি) এবং কোষাধ্যক্ষ পদে হোসেন শাহ্নেওয়াজ (দৈনিক নবরাজ) নির্বাচিত হন। সভার সিদ্ধান্ত অনুযায়ী প্রেসক্লাবের দুই বছর মেয়াদী কমিটির ১ম বছরে ডাবলু কুমার ঘোষ এবং পরবর্তী বছরে আশরাফুল ইসলাম রঞ্জু সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন।
নির্বাচন পরিচালনা করেন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি মোঃ জাফরুল আলম। এর আগে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সভা হয় এবং বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.