চাঁপাইনবাবগঞ্জ জেলা পোল্ট্রি ফিস্ ক্যাটেল ফিড ডিলার মালিক সমিতির কমিটি গঠন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা পোল্ট্রি ফিস্ ক্যাটেল ফিড ডিলার মালিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার রাতে শহরের উপরাজারামপুর মোড়ে মেঘনা পোল্ট্রি ফিডের সামনে এক অনুষ্ঠানে এই কমিটি গঠন করা হয়। দুই বছর মেয়াদে কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মেসার্স বাবু পোল্ট্রি ফিড এর প্রোপ্রাইটর মো. রাকিবুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আলাল পোল্ট্রি ফিডস এর স্বত্তাধিকারী মো. মোখলেসুর রহমান আলাল।
কমিটিতে সহ সভাপতি হয়েছেন মোঃ গোলাম আজম, সহ সম্পাদক মেঘনা পোল্ট্রি ফিড এর মালিক এস.এম কামাল হোসেন, কোষাধ্যক্ষ আল মদিনা পোল্ট্রি ফিড এর মালিক মোঃ আব্দুল কাদের, প্রচার সম্পাদক জসিম পোল্ট্রি ফিড এর মালিক মোঃ জসীম উদ্দীন।
কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন সাথী পোল্ট্রি ফিড এর মালিক মো. মফিজুল ইসলাম এবং সদস্য পদে রয়েছেন মেসার্স বিসমিল্লাহ এগ্রো বিতান’র মালিক মো. সুজন আলী। চাঁপাইনবাবগঞ্জ জেলা পোল্ট্রি ফিস্ ক্যাটেল ফিড ডিলার মালিক সমিতির সদস্য ২০জন।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পোল্ট্রি ফিস্ ক্যাটেল ফিড ডিলার মালিক সমিতির কমিটিতে সভাপতি নির্বাচিত হওয়ায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য মেসার্স বাবু পোল্ট্রি ফিড এর প্রোপ্রাইটর মো. রাকিবুল ইসলাম বাবুকে ‘দর্পণ পরিবার’র পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু।
এছাড়াও কমিটির অন্যান্য সদস্যদেরকেও আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাই দর্পণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু। তিনি সকলের সু-স্বাস্থ্য কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.