চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ এর মাসিক উন্নয়ন সভা ও প্রস্তাবিত বাজেট আলোচনা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদ এর মাসিক উন্নয়ন সভা ও প্রস্তাবিত বাজেট আলোচনা হয়েছে। রবিবার (৩০ জুন) দুপুরে জেলা পরিষদের বীর মুক্তিযোদ্ধা মইনুদ্দীন মন্ডল সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন এর সভাপতিত্বে ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আফাজ উদ্দিনের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন, পরিষদের উপদেষ্টা সদস্য ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসেন, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ারুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আব্দুল জলিল (সদর), তারিকুজ্জামান সুমন (নাচোল), কবির আহমেদ খান (গোমস্তাপুর), হোসনে আরা পাখি (ভোলাহাট), সংরক্ষিত সদস্য তাসলিমা বেগম (সদর), সাবিহা শবনম কেয়া (গোমস্তাপুর), জেলা পরিষদের সহকারী প্রকৌশলী সুজাউল ইসলামসহ অন্যরা।
সভার শুরুতেই ২৭ জুন সন্ত্রাসী হামলায় নিহত জেলা পরিষদের নির্বাচিত সদস্য আব্দুস সালাম মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয় এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে শাস্তি নিশ্চিত করার দাবী জানানো হয়।
এছাড়া সভায় উপস্থিত উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম (শিবগঞ্জ), মো. আশরাফ হোসেন (গোমস্তাপুর), মো. আনারুল ইসলাম (ভোলাহাট) কে ফুল দিয়ে পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।
পরে ২০২৪-২৫ অর্থ বছরে প্রস্তাবিত (প্রায়) ৪০ কোটি টাকার খসড়া বাজেট উপস্থাপন করা হয় এবং প্রাক বাজেট বিষয়ে আলোচনা করেন সভার সদস্যরা। শেষে জেলা পরিষদ সদস্যর মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.