চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিরতীহীনভাবে বিকেল ৩টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতি ভবনে ভোট গ্রহণ হয়।
নির্বাচনে ২টি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা হয়।
একটি প্যানেল হচ্ছে, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত জবদুল-মনিরুল পরিষদ ও অপরটি মো. সোলায়মান (বিশু)-মোহাঃ মাহমুদুল ইসলাম (কনক) পরিষদ।
সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক পিপি আলহাজ¦ এ্যাড. জবদুল হক এবং সেক্রেটারী জেনারেল পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আলহাজ্ব এ্যাড. মোহাঃ মনিরুল ইসলাম। অপর প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এ্যাড. সোলায়মান (বিশু) এবং সেক্রেটারী জেনারেল পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন এ্যাড. মোহাঃ মাহমুদুল ইসলাম (কনক)।
অন্যান্য পদগুলোতে, সহ-সভাপতি পদে ২ জন, সহ-সেক্রেটারী জেনারেল পদে ২জন, সেক্রেটারী ফর একাউন্টস পদে ১জন, সেক্রেটারী ফর লাইব্রেরী পদে ১জন, সেক্রেটারী ফর কালচার এন্ড ম্যাগাজিন পদে ১জন এবং সদস্য পদে ৬জন। ১৫ সদস্য বিশিষ্ট এই কার্যানির্বাহী কমিটির নির্বাচনে জেলা আইনজীবী সমিতির ২১৬ জন ভোটার। এক বছর মেয়াদে ভোটের মাধ্যমে জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গ্রহণ শেষে ভোট গণনা কার্যক্রম চলছিলো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.