চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের আহবায়ক কমিটি গঠন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির আওয়াতাধীন চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের নির্বাচনীকালীন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ৩ জুন-২০১৮, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবু হায়াত মো. রহমতুল্লাহ কে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসান।

এছাড়া এই নির্বাচনী কমিটির অন্য সদস্যরা হলেন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. ইকবাল হাসান সদস্য সচিব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোসাইন সদস্য, সদর উপজেলা স্বাস্থ্য ও পবিার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আব্দুল মাতিন সদস্য ও জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. তৌহিদুল ইসলাম সদস্য।

৩ জুন জেলা প্রশাসক মো. মাহমুদুল হাসানের স্বাক্ষরিত ০৫.৪৩.৭০০০.০০৬.১৮.০১৫.১৮-৪২৫(১৭) নম্বর স্মারকে এক চিঠিতে বলা হয়, এই কমিটি চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের যাবতীয় কার্যক্রম পরিচালনা করবেন এবং কমিটির দায়িত্ব গ্রহণের ৯০দিনের মধ্যে নির্বাচনের মাধ্যমে নির্বাহী কমিটি গঠনের ব্যবস্থা করবেন।

এছাড়া গঠিত আহ্বায়ক কমিটিকে সকল প্রকার সহযোগিতা প্রদানের জন্য পূর্ববর্তী মেয়াদোত্তীর্ণ কমিটি ও পরবর্তীতে গঠিত আহ্বায়ক কমিটিকে অনুরোধ করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.