চাঁপাইনবাবগঞ্জ কারাগারে হাজতির মৃত্যু

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারে মেশবাহুল হক ফারুক মাষ্টার (৪৫) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। অতিরিক্ত গরমে মেশবাহুল হক ফারুক মাষ্টার এর মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন পরিবার। তবে কারাগারের চিকিৎসক বলছেন, মেশবাহুল হক ফারুক মাষ্টার এ্যাজমা রোগে আক্রান্ত ছিলেন, একারণেই মারা গেছেন।

মেশবাহুল হক ফারুক মাষ্টার শহরের আলীনগর ভুতপুকুর মহল্লার মৃত ময়েজ উদ্দিন কালু মাষ্টারের ছেলে। সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে তিনি প্রচন্ড গরমে অসুস্থ হয়ে পড়লে তাকে সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরে রাত পৌণে একটার দিকে সেখানেই তিনি মারা যান। উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় সদর মডেল থানা পুলিশ রেলষ্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মেশবাহুল হক ফারুক মাষ্টারসহ ৬জনকে গ্রেফতার করে।

পরে তাদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭দিনের কারাদন্ড প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়। এ বিষয়ে কারাগারের চিকিৎসক ডা. অসিত সরকার জানান, মেশবাহুল হক ফারুক মাষ্টার এ্যাজমা রোগে আক্রান্ত ছিলেন। জেলার মোঃ আব্দুর রহিম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, সদর আধুনিক হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.