চাঁপাইনবাবগঞ্জে ৬ বছরের শিশু ধর্ষণকারী সফিকুল পুলিশের হাতে আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মাদকের আড্ডাস্থল রেলবস্তিতে ৬ বছরের শিশু ধর্ষণকারী সফিকুলকে আটক করেছে সদর থানা পুলিশ। ধর্ষণের ঘটনার পর পালিয়ে থানা পাষন্ড ধর্ষক ৫৫ বছরের বৃদ্ধ সফিকুলকে শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকা থেকে গতকাল সোমবার রাত ৮ টার দিকে আটক করে সদর মডেল থানা পুলিশ।

সদর মডেল থানার ওসি (অপারেশন) মো. ইদ্রিস আলী বিটিসি নিউজকে জানান, ৬ বছরের শিশুকে ধর্ষণ করে পালিয়ে যাবার পর থেকেই পুলিশ ধর্ষক সফিকুলকে আটক করতে বিভিন্নস্থানে অভিযান চালিয়ে আসছিল।

এরই প্রেক্ষিতে তথ্য-প্রযুক্তির সহায়তায় কানসাট এলাকা থেকে সোমবার রাত ৮টার দিকে ধর্ষক সফিকুলকে আটক করা হয়। ওসি (অপারেশন) মো. ইদ্রিস আলী, এস.আই রাসেল ও সঙ্গীয় ফোর্স কৌশলে ধর্ষক ব্যক্তিকে আটক করে। সফিকুলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটকৃত ব্যক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুলাই শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেলবাগান বস্তিতে কয়েকজন শিশু একসাথে খেলা করার সময় ফুসলিয়ে ঘরে নিয়ে গিয়ে সফিকুল নামের ৫৫ বছরের এক বৃদ্ধ ৬ বছরের শিশুকে ধর্ষণ করে পালিয়ে যায়।

প্রেক্ষিতে ওই শিশুর পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। সফিকুলের খারাপ চরিত্রের বিবরণ দিয়ে সফিকুলের পরিবারের পক্ষ থেকেও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায় সফিকুলের স্ত্রীসহ পরিবারের সদস্যরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.