চাঁপাইনবাবগঞ্জে ৬ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব-৫


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা রহনপুর থেকে ৬ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্পের একটি আভিযানিক দল।
গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে গোমস্তাপুর উপজেলার রহনপুরের একটি আমের আড়তে অভিযান চালিয়ে ওই ৬ জুয়াড়ীকে আটক করে।
আটক ৬ জুয়াড়ী হল-রহনপুর স্টেশন পাড়ার মৃত নাজির হোসেনের ছেলে মোঃ রমজান আলী (৬০), নুনগোলা গ্রামের মৃত কেতাব উদ্দীন মোল্লার ছেলে মোঃ আব্দুল হালিম (৫৩), প্রসাদপুর গ্রামের মৃত ঝড়ু বিশ্বাসের ছেলে মোঃ রাহাত আলী (৫৫), রহনপুর স্টেশন হঠাৎ পাড়ার মৃত সৈয়দ লাল মোহম্মদের ছেলে জাকারিয়া (৪৭), কাটিহার পাড়ার মৃত জাফর আলীর ছেলে মোঃ আব্দুল মান্নান ও নুনগোলা গ্রামের ইদু শেখের ছেলে মোঃ মুনসুর (৫২)।
র‌্যাব এক প্রেসনোটে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান ও সহকারী পুলিশ সুপার মোঃ ওমর আলীর নেতৃত্বে জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার একটি আমের আড়তের ভিতরে তাস খেলা অবস্থায় ওই ৬ জুয়াড়ীকে হাতেনাতে আটক করা হয়।
এসময় তাদের নিকট হতে নগদ ৫ হাজার ২০০ টাকা, ৬টি মোবাইল সেট ও জুয়া খেলার সরঞ্জাম তাস উদ্ধার করা হয়েছে। আটক ৬ জুয়াড়ীকে আসামী করে গোমস্তাপুর থানায় একটি মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.