চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবি’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৯ বডার গার্ড ব্যাটালিয়ন (৫৯ বিজিবি)’র ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব উদযাপন হয়েছে। আজ সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জস্থ বিজিবি সদর দপ্তর প্রশিক্ষন মাঠে এই উপলক্ষে মিলাদ, দোয়া ও প্রীতিভোজ অনুষ্ঠান হয়। মিলাদ, দোয়া ও প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিজিবির রংপুর রিজিওনের ভারপ্রাপ্ত কমান্ডার উপ-মহাপরিচালক কর্ণেল আনোয়ার সাদাত আবু মো. ফুয়াদ পিএসসি।

উপস্থিত ছিলেন বিজিবি’র রাজশাহী সেক্টর কমান্ডার উপ-মহাপরিচালক কর্ণেল মুশফিকুর রহমান মাসুম, ৫৯ বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল এস.এম সালাহ উদ্দিন পিবিজিএম, ৫৩ বিজিবি’র সহ বিজিবি’র ইউনিটের পরিচালকবৃন্দসহ অন্যান্য কর্মকর্তাগণ। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ লিয়াকত আলী মোল্লা, জেলা প্রশাসক এ.জেড.এম নূরুল ইসলাম, পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম, সিভিল সার্জন ডা. এস.এফ খাইরুল আতাতুর্ক, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মো. মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, প্রবীণ সাংবাদিক তালেবুন্নবী ও প্রবীন সাংবাদিক মুক্তিযোদ্ধা তসলিম উদ্দিনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়াকর্মীগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ৫৩ এবং ৫৯ বিজিবি’র সদস্যরা উপস্থিত ছিলেন। মিডিয়াকমীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি হোসেন শাহনেওয়াজ, সহ-সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, কোষাধ্যক্ষ এম. রফিকুল আলম, সাপ্তাহিক সোনামসজিদ এর সম্পাদক মোহা. জোনাব আলী, সিনিয়র সাংবাদিক মনিরুল ইসলাম বাদল, আলমগীর কবির কামাল, আলহাজ্ব মো. নাইমুল হক, আমিনুল ইসলাম, সাংবাদিক মো. আব্দুল্লাহ, ফারুক আহমেদ, আব্দুল ওহাব, জাকির হোসেন পিংকু, মো. নাদিম হোসেনসহ অন্যরা।

অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটের বিজিবি ও স্থানীয় অতিথিরা এবং দেশের ও ৫৯ বিজিবির উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করে দোয়া করা হয়। শেষে প্রেসক্লাবের প্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে কুশল বিনিময় করেন বিজিবির রংপুর রিজিওনের ভারপ্রাপ্ত কমান্ডার উপ-মহাপরিচালক কর্ণেল আনোয়ার সাদাত আবু মো. ফুয়াদ পিএসসি ও রাজশাহী সেক্টর কমান্ডার উপ-মহাপরিচালক কর্ণেল মুশফিকুর রহমান মাসুম এবং ৫৯ বিজিবি’র রহনপুর ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল এস.এম সালাহ উদ্দিন পিবিজিএম। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জস্থ বিজিবি সদর দপ্তর প্রশিক্ষন মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.