চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র ইয়াবা ও স্বর্ণ উদ্ধার \ এক চোরাকারবারী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: গোপন সংবাদে পৃথক অভিযানে ৪০ হাজার ইয়াবা ও ৭০ ভরি স্বর্ণ উদ্ধারসহ এক চোরাকারবারীকে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি সদস্যরা।

আাটককৃত চোরকারবারী চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চররানীনগর বাগচর গ্রামের মৃত সানাউল্লাহর ছেলে মোঃ মোক্তার হোসেন (৪০)।
চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ সুরুজ মিয়া, পিএসসি’র পাঠানো পৃথক প্রেসনোটে বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, জেলার শিবগঞ্জ উপজেলার মনাকষা সীমান্তে বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এক অভিযান চালায় ৫৩ বিজিবির অধীনস্থ মনাকষা বিওপির একটি বিশেষ টহল দল।
মনাকষা বিওপির হাবিলদার মোঃ রেজাউল করিম এর নেতৃত্বে মনাকষা বিওপি’র দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার-১৭৪ হতে আনুমানিক ৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে শিবগঞ্জ থানার বিনোদপুর ইউনিয়নের হাদীনগর বটতলা নদীর পাড় ঘাট নামক এলাকায় ৪০ হাজার) পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়।
যার আনুমানিক সিজার মূল্য-১ কোটি ২০ লক্ষ টাকা। দ্ধারকৃত ভারতীয় ৪০ হাজার পিস ইয়াবা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরকে অবগতি সাপেক্ষে ধ্বংসের নিমিত্তে অত্র ব্যাটালিয়নের মাদকদ্রব্য স্টোরে জমা করা হয়েছে।
অনদিকে, গোদাগাড়ি সীমান্তে ৭ পিস স্বর্ণের বারসহ (৭০ ভরি) এক চোরাকারবারী মোক্তার হোসেন কে আটক করেছে ৫৩ বিজিবির বিওপির একটি বিশেষ টহল দল।
বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) সকাল সোয়া ৮টায় অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ সুরুজ মিয়া, পিএসসি, এসি এর নেতৃত্বে অধীনস্থ গোদাগাড়ী বিওপির টহল দল দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ৩৭/৩-এস হতে আনুমানিক ০৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার হাটপাড়া ঘাট নামক এলাকায় একটি অভিযান চালায়। এ সময় চোরাকারবারীর কাছ থেকে ৭ পিস স্বর্ণের বার যার ওজন ৭০ভরি উদ্ধার করা হয়।
যার আনুমানিক মুল্য ৫২ লক্ষ ৫০ হাজার টাকা। আটককৃত স্বর্ণ চোরাকারবারীকে গোদাগাড়ী থানায় এবং স্বর্ণের বারসমূহ সরকারী কোষাগারে জমা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.