চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র অভিযানে ইয়াবাসহ আটক-২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অভিযানে ২৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী আটক হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে সদর উপজেলার ২য় মহানন্দা সেতু ‘শেখ হাসিনা সেতু’র উপর অটোবাইকের যাত্রীকে তল্লাশী চালিয়ে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

আটক ব্যবসায়ীরা হচ্ছে, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার নারায়নপুরের পালশা গ্রামের মোঃ আবুল হোসেনের ছেলে মোঃ আজমুল (১৮), একই এলাকার মোঃ শাহালান হোসেনের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (২৮)। ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক সাজ্জাদ সরোয়ার পিএসসি’র পাঠানো এক প্রেসনোটে জানানো হয়, নিজস্ব গোয়েন্দা সাংবাদের ভিত্তিতে ১১ জুলাই আনুমানিক সাড়ে ১১টার দিকে ৫৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের জেসিও-৬৭৯৭ সুবেদার মোঃ আব্দুল খালেক সরকারের নেতৃত্বে একটি টহল দল চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার শেখ হাসিনা সেতুর উপর অবস্থান নিয়ে যানবাহন তল্যাশি করতে থাকে।

তল্লাশীর এক পর্যায়ে ইজি বাইকের ভিতর মাদক ব্যবসায়ী মো. আজমুল ও মো. জাহাঙ্গীরের সাথে থাকা একটি পলিপ্যাকে ২৮০ (দুইশত আশি) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে, যার আনুমানিক মূল্য-৮৪০০০/- টাকা। আসামীদের উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এবং সঙ্গে থাকা সকল মালামালসহ চাঁপাইনবাবগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.