চাঁপাইনবাবগঞ্জে ২ মোটরসাইকেলের সংঘর্ষে এক এসআই নিহত, আহত-২

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুরে ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত এবং এ ঘটনায় ২ জন আহত হয়েছে।
বৃহষ্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী নুরুজামান (৫২) পুলিশের চাঁপাইনবাবগঞ্জ জেলা ডিএসবি শাখার উপপরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন। তার বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার অহনকলি গ্রামে। এ ঘটনায় আরও ২ জন আহত হয়েছে। এদের একজন অপর মোটরসাইকেল আরোহী এবং অপরজন নিহতের সাথে থাকা ইসলামপুর পুলিশ তদন্তকেন্দ্রের বাবুর্চি জাহির উদ্দিন (৬০)।
চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের ইমারজেন্সি ইনচার্জ আনোয়ার রফিক বলেন, বৃহষ্পতিবার বেলা দেড়টার দিকে দিকে তথ্য সংগ্রহ করতে যাবার সময় ইসলামপুর এলাকায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে নুরুজ্জামান নুরুল নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়। স্থানীয়রা তাকে দুপুর দেড়টার দিকে হাসপাতালে মৃত অবস্থায় নিয়ে আসে। একই ঘটনায় গুরুতর আহত জাহির উদ্দিন চিকিৎসাধীন রয়েছেন। নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।
এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ একেএম আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, ২টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুরুল ইসলাম নিহত ও তার সাথে থাকা তাদের তদন্ত কেন্দ্রের বাবুর্চি আহত হয়েছে। এ সময় অপর মোটরসাইকেল চালক আহত অবস্থায় দৌড়ে পালিয়ে গেছে। তবে ২ টি মোটরসাইকেলই ক্ষতিগ্রস্থ অবস্থায় জব্দ করা হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.