চাঁপাইনবাবগঞ্জে ১ম বিভাগ ফুটবল লীগ প্রতিযোগিতার সমাপনী

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ১ম বিভাগ ফুটবল লীগ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সহযোগিতায় ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ফুটবল লীগের সমাপনী খেলা হয় চাঁপাইনবাবগঞ্জ জেলা স্টেডিয়ামে।
খেলা শেষে সেখানে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এ কে এম গালিভ খাঁন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পুলিশ সুপার ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সভাপতি মোঃ ছাইদুল হাসান পিপিএম-সেবা।
বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ রুহুল আমিন। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফুটবল উপ-কমিটির সদস্য সচিব মোঃ মোস্তাফিজুর রহমান মুকুল।
সমাপনী খেলায় অংশ নেয় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার টিটো স্মৃতি সংসদ বনাম রংধনু বহুমুখী সমাজ কল্যান প্রতিষ্ঠান। খেলায় ৩-০ গোলে চ্যাম্পিয়ন হয় টিটো স্মৃতি সংসদ। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিগণ। এতে চ্যাম্পিয়ন দলকে ১৫ হাজার টাকার প্রাইজমানি ও রানারআপ দলকে ১০ হাজার টাকার প্রাইজমানি দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) আবুল কালাম সাহিদ, জেলা পুলিশের গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলহাজ্ব বাবলু উদ্দিন সরদার, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মিন্টু রহমান, ওসি (তদন্ত) মোঃ মাকছুদুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সদস্যগণ ও ক্রীড়ামোদী দর্শকরা। ১ম বিভাগ ফুটবল লীগ প্রতিযোগিতায় মোট ১০টি দল অংশ নেয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.